সিলেট ৮নং ওয়ার্ডের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন সাবেক কাউন্সিলর প্রার্থী ফয়জুল হক

শারদীয় দুর্গা পূজা উপলক্ষ্যে সিলেট নগরীর ৮নং ও ৩৭নং ওয়ার্ডের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন জামায়াত নেতা ও  ৮নং ওয়র্ডের সাবেক কাউন্সিলর প্রার্থী মো: ফয়জুল হকসহ বিভিন্ন নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে থেকে বিকাল পয়ন্ত সিলেট নগরীর ৮নং ও  ৩৭নং ওয়ার্ডের  বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করে মন্ডপগুলোর খোঁজ-খবর নেন জামায়াতের নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দরা নগরীর ৮নং ওয়ার্ড শ্রী শ্রী  লোকনাথ মন্দির করেরপাড়া, শ্রী শ্রী কালীবাড়ী মন্দির ও ৩৭ নং ওয়ার্ডের  ডলিয়া কালী মন্দির ও নালিয়া তিনটিলায় দুটি মন্দির পূজা মন্ডপ পরিদর্শন করেন। পূজামন্ডপ পরিদর্শনে উপস্থিত ছিলেন-হিন্দু মহাজোট সিলেট মহানগরের সভাপতি রজত চক্রবর্তী, সেক্রেটারি রিপন ঘোষ, লোকনাথ মন্দিরের সেক্রেটারি সুমিত কান্তি দে, সদস্য মিটু দাস, রজত সরকারসহ বিভিন্ন নেতৃবৃন্দ প্রমুখ।  

বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করে হিন্দু ধর্মাবলম্বীদের খোঁজখবর নিয়েছেন সাবেক কাউন্সিলর প্রার্থী ফয়জুল হক তিনি বলেন প্রত্যেক জাতির নিজস্ব ধর্মীয় সংস্কৃতি আছে। হিন্দু ভাইদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। ইসলাম ধর্ম শিক্ষা দিয়েছে, যার যার ধর্ম তারা সঠিকভাবে পালন করবে। তারা যদি তাদের ধর্মীয় উৎসব পালন করতে কোনো বাধাপ্রাপ্ত হয়, তাহলে রাসুলুল্লাহ (সা.) কেয়ামতের দিন মুসলমানদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করবেন। কোনো কুচক্রী মহল যাতে ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে, এ জন্য আমাদের সচেতন থাকতে হবে।’। আমরা চাই, সবাই নিজ নিজ ধর্ম শান্তিপূর্ণভাবে পালন করুক। সিলেটে অতীত ঐতিহ্যকে সামনে রেখে শাস্তিপূর্ণ পরিবেশে পূজা অনুষ্ঠান সম্পন্নের মাধ্যমে উৎসব আনন্দ সকল ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের অংশগ্রহণে আরও আনন্দময় হবে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

Visited 1 times, 1 visit(s) today
শেয়ার করুন