কাজিরবাজার সেতুর বারে আ ঘা ত পেয়ে প্রাণ গেলো এক কিশোর শ্রমিকের

সিলেট নগরের কাজিরবাজার সেতুতে ভারী যান চলাচল রোধে স্থাপিত লোহার বারে আঘাতপ্রাপ্ত হয়ে ট্রাকের উপরে থাকা এক কিশোর শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুর ২টার দিকে সেতুটির উত্তর প্রান্তে এ দুর্ঘটনা ঘটে।

মৃত রায়হান আহমদ (১৮) সিলেটের এয়ারপোর্ট থানার রংগিটিল্লা গ্রামের গনি মিয়ার ছেলে। 

ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ খন্দকার জাফর ইমাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নগরের কাজিরবাজারে ব্রিজে সড়ক দূর্ঘটনায় আহত ব্যক্তি ঘটনাস্থলে মারা যান। তিনি জানান, নিহতের স্বজনরা আবেদন করেছেন ময়নাতদ্ন্ত ছাড়া মরদেহ নিয়ে যাওয়ার। বিষয়টি প্রক্রিয়াধীন।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, রায়হান আহমদ ট্রাকে মালামাল লোড-আনলোডের কাজ করতেন। মঙ্গলবার দুপুরে এয়ারপোর্ট থানার হিংগারপুর এলাকা থেকে পাথর নিয়ে আসা ট্রাকে হেলপার হিসেবে কাজ করে। ট্রাকটি কাজিরবাজার ব্রিজ হয়ে দক্ষিণ সুরমার চাঁদনীঘাটে যাচ্ছিলো। দুপুর ২টার দিকে কাজিরবাজারে ব্রিজে ট্রাকটি উঠতে গেলে উপরে থাকা রায়হানের মুখমন্ডলে মারাত্মক তীব্র আঘাত লাগে সেতুতে ভারী যান চলাচল রোধে স্থাপিত লোহার বারের। এসময় তার মুখ থেতলে যায়। ট্রাকচালক ও অন্য হেলপাররা এসময় তাকে একটি অ্যাম্বুলেন্স যোগ সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Visited 1 times, 1 visit(s) today
শেয়ার করুন