র‌্যাবের হাতে আটক আলোচিত আ’লীগ নেতা শাহাজাহান জুবেরী

নিজস্ব প্রতিবেদক: চলতি বছরের জুলাই-আগস্টে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলন চলাকালে সিলেটে ছাত্র-জনতার ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলাসহ একাধিক মামলার আসামী আওয়ামী লীগ নেতা শাহাজাহান জুবেরীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

গতকাল সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে নগরীর বন্দরবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব-৯। পরে ওইদিন রাতেই র‌্যাব তাকে সিলেট কোতোয়ালী মডেল থানায় তাকে হস্তান্তর করা হয়।

আটককৃত শাহাজাহান জুবেরী দক্ষিণ সুরমার সিলাম পশ্চিম পাড়ার মৃত ওয়াজেদ আলীর ছেলে। তিনি বর্তমানে নগরীর হাউজিং এস্টেটের আউটার শুভেচ্ছা-৫৬ এর বাসিন্দা।

তার বিরুদ্ধে ২০২১ সালে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেকের দক্ষিণ সুরমার বাড়িতে হামলা ও অগ্নিসংযোগ, বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার উপর হামলা ও বিস্ফোরক সহ বিভিন্ন অভিযোগে বেশ কয়েকটি মামলা রয়েছে। এছাড়া তিনি চিনি চোরাচালান, জায়গা দখলসহ নানা অনৈতিক কর্মকান্ডে জড়িত ছিলেন বলে অভিযোগ পাওয়া যায়।

সিলেট কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আকবর হোসেন বলেন, গতকাল সোমবার র‌্যাব তাকে আটক করে আমাদের কাছে হস্তান্তর করেছে। দুইটি মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার (০১ অক্টোবর) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

Visited 1 times, 1 visit(s) today
শেয়ার করুন