চিনিকাণ্ডে সিলেটে বিএনপির দুই নেতা বহিস্কার

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জাতীয়তাবাদী দল (বিএনপি)-র সিলেট মহানগরের দুইজনকে বহিষ্কার করা হয়েছে। রোববার (১৩ অক্টোবর) দিবাগত রাতে জাতীয়তাবাদী দল (বিএনপি)-র কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মিফতাহ্ সিদ্দিকী এবং সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীর স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়।

বহিস্কৃত বিএনপি নেতারা হলেন-সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ২৬ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ও দক্ষিণ সুরমার ভার্তখলা সোনালী-২২ বাসার মৃত দিলু মিয়ার ছেলে আব্দুল মান্নান (৪৩),  সিসিকের ২৫ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ভার্তখলা রুপালি আবাসিক এলাকার ৪৫ নং বাসার মৃত ছানা মিয়ার ছেলে মো. সুলেমান হোসেন সুমন (৪২)।

এদিকে, ওসমানীনগরে ভারতীয় চোরাই চিনির ট্রাক ছিনতাইয়ের চেষ্টাকালে মহানগরের বিএনপির দুই প্রভাবশালী নেতাসহ ৬ জনকে আটক করা হয়েছে।

রোববার (১৪ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের সাদিপুর ব্রীজ সংলগ্ন এলাকা থেকে জনতার সহযোগীতায় তাদের আটক করে পুলিশ। এসময় চিনির চালান ছিনতাইয়ে ব্যবহৃত ২টি মোটরসাইকেল, একটি বক্সি গাড়ি, একটি নোহা মাইক্রোবাস ও চোরাই চিনি ভর্তি ট্রাক জব্দ করা হয়।

এসময় চোরাই চিনিকান্ডে জড়িত আটক অন্যরা হলেন- শহরতলীর শাহপরান থানাধীন বটেশ্বর মলাইটিলা এলাকার মৃত করম আলীর ছেলে মনির আহাম্মেদ (৩২), জৈন্তাপুর বাঘেরখাল এলাকার মো. মনতাজ আলীর ছেলে তোফায়েল আহাম্মেদ (২৬), একই এলাকার জামাল উদ্দিনের ছেলে  শাহিন আহাম্মেদ (২৫), গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ৩য় খন্ডের মো. মঈন উদ্দিনের ছেলে মো. নজরুল ইসলাম (৪২)।

Visited 1 times, 1 visit(s) today
শেয়ার করুন