চেতনা যুব পরিষদ এর উদ্দ্যোগে রক্তের গ্রুপ পরীক্ষা কর্মসূচি

সঠিক সময়ে রক্তদানের মাধ্যমে
একজন রোগীকে বাচাঁনো সম্ভব

আল্লাহর সন্তুুষ্ঠি অর্জনে মানুষের কল্যাণে যারা কাজ করেন তাদের জন্যই পৃথিবীটা আজ অনেক সুন্দর। চেতনা যুব পরিষদ সবসময় মানুষের সেবার জন্য কাজ করে যাচ্ছে এবং আজকের এই রক্তের গ্রুপ কর্মসূচি খুবই জুরুরি কারণ, রক্তের গ্রুপ জানা আমাদের প্রত্যেকের জন্য জুরুরি একটি তথ্য সঠিক সময়ে রক্তদানের মাধ্যমে একজন রোগীকে বাচাঁনো সম্ভব।

শনিবার ( ১২অক্টোবর ) সকালে সিলেট নগরীর হাউজিং এষ্টেট এলাকায় চেতনা যুব পরিষদের উদ্দ্যোগে আয়োজিত রক্তের গ্রæপ পরীক্ষা কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে বাংলাদেশ ব্যংক যুগ্ম পরিচালক সাজ্জাদুর রহমান এ কথাগুলো বলেন।
চেতনা যুব পরিষদের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হাসিবের সভাপতিত্বে ও সাধারণত সম্পাদক এ এইচ এম কাওসার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির হিসেবে বক্তব্য রাখেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন এর ইন্টারন্যশনেল সেক্রটারী কমিনিটি নেতা এস আই আজাদ আলী ।
অনুষ্ঠানে অন্যানোর মধ্যে আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী বসুন্ধরা মটরস এর পরিচালক তোফায়েল আহমেদ, এডভোকেট আব্দুল মুকিত অপি, সাইফুল করিম চৌধুরীর হায়াত, হাউজিং এস্টেট এসোসিয়েশনের সেক্রেটারি ওলায়েত হোসেন লিটন,সায়েফ বক্ত চৌধুরী, চেতনা যুব পরিষদের সহ-সভাপতি আব্দুল সুবহান আজাদ, উম্মুল কুরা একাডেমির প্রিন্সিপাল মুফতি মাওলানা আহমদুল হক উমামা,কবি কামাল আহমদ, চেতনার সহ সাংগঠনিক সম্পাদক হাকিম আফরোজ হোসেন, মুক্তা আহমদ, লুতফুর রহমান, আখলাকুল আম্বিয়া, মাওলানা আহমদ নাজি প্রমুখ।
অনুষ্টানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন উম্মুল কোরা একাডেমি হিফজ বিভাগের ছাত্র আবু জাহরা।

Visited 1 times, 1 visit(s) today
শেয়ার করুন