সুনামগঞ্জ কারাগার থেকে হাসপাতালে আনা হচ্ছে সাবেক মন্ত্রী এম এ মান্নানকে

আওয়ামী লীগ সরকারের সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান সুনামগঞ্জ কারাগারে অসুস্থ হওয়ায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হচ্ছে। শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যার মধ্যে তার হাসপাতালে পৌঁছার কথা রয়েছে। তার আসার খবরে হাসপাতাল এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

জানা যায়, গত ৪ আগস্ট সুনামগঞ্জের ছাত্র-জনতার বিক্ষোভ চলাকালে যে হামলা হয়েছিল তার পরিপ্রেক্ষিতে যে মামলা হয়েছে সেটির এজাহারভুক্ত আসামি ছিলেন সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। পরে গত ১৯ সেপ্টেম্বর রাত দেড়টার দিকে শান্তিগঞ্জের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, সাবেক আমলা এম এ মান্নান ২০০৮ সালে প্রথম নবম জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করেন। অবশ্য ২০০৩ সালে চাকরি থেকে অবসরের পর ২০০৫ সালে সুনামগঞ্জ-৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে হেরে গিয়েছিলেন এম এ মান্নান। এরপর ২০১৪ সালে দশম এবং ২০১৮ সালে একাদশ নির্বাচনেও জয় পান তিনি।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তী গণমাধ্যমকে বলেন, ‘কারাগারের ডিআইজি আমাকে জানিয়েছেন, সুনামগঞ্জ কারাগারে এম এ মান্নান অসুস্থ হওয়ায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হচ্ছে। খবর পেয়ে আমরা সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছি। তার শারীরিক অবস্থা বিবেচনায় চিকিৎসার ব্যবস্থা করা হবে।’ সাবেক এ মন্ত্রী হাসপাতালে ডিভিশন পাবেন বলে তিনি জানান।

Visited 1 times, 1 visit(s) today
শেয়ার করুন