শেখ হাসিনার আমলের প্রতিটা রাতই ছিল কালোরাত আমির ডা. শফিকুর রহমান

জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, শেখ হাসিনার আমলের প্রতিটা রাতই ছিল কালোরাত। মানুষ কারাগারে বন্দি ছিল। কেউ মন খুলে কথা বলতে পারেনি ফ্যাসিস্ট শেখ হাসিনার জন্য।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে টাঙ্গাইল শহরের পৌরউদ্যানে মতবিনিময় ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত এবং শহীদ পরিবারের সঙ্গে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ডা. শফিকুর রহমান বলেন, টানা ১৭ বছর মানুষ ছিল মজলুম। কেউ কথা বলতে পারেনি, ভিক্ষুকদেরও চাঁদা দিতে হতো। ৩০ টাকার পেঁয়াজ ৩০০ টাকা দিয়ে কিনতে হতো। বাবা-ছেলে একসঙ্গে খাবার খাচ্ছে সে সময় ছেলেকে তুলে নেওয়া হতো। বিদেশে বসে সাংবাদিকরা প্রতিবাদ করলে তার পরিবারের সদস্যদের ওপর অত্যাচার চালানো হয়েছে। এই ১৭ বছর মানুষের জন্য প্রতিটা রাত ছিলো কালো রাত।

তিনি বলেন, তারা বিডিআর বিদ্রোহ করিয়ে দেশপ্রেমিক সেনাদের হত্যা করেছে। সাধারণদের হত্যা করে ড্রেনে ভাসিয়ে দেওয়া হয়েছে। সেনাবাহিনীকে কাজ করতে দেওয়া হয়নি, অনেক যুবককে দেখেছি বিয়ে করে জেলে গিয়েছে তারপর আর ফিরে আসেনি।

জামায়াত আমির বলেন, এদেশের শত্রুরা জানে জামায়াতে ইসলামী ভাঙবে তবু মচকাবে না। শেখ হাসিনা সরকার সব থেকে বেশি অত্যাচার করেছে জামায়াতে ইসলামী ও ছাত্রশিবিরের উপর। আর কোনো দলের প্রতি এত অত্যাচার করা হয়নি। সাজানো মামলা দিয়ে ১১ জন নেতাকে হত্যা করেছে। তবুও আমরা দমে যাইনি। 

তিনি বলেন, সময় বদলায় পরিবেশ বদলায় সত্যকে চাপিয়ে দেওয়া যায় না। নির্যাতন করা হয়েছে বিএনপির ওপর, গণঅধিকার পরিষদের ওপর, ছাত্রদের ওপর।

অনুষ্ঠানে জেলা আমীর আহসান হাবীব মাসুদের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য অধ্যক্ষ ইজ্জত উল্লাহ, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ড. খলিলুর রহমান ও টাঙ্গাইল জেলা ছাত্রশিবিরের সভাপতি আনোয়ার হোসেন মতিউল্লাহ প্রমুখ। এসময় আরও বক্তব্য রাখেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের পরিবারের সদস্যরা। 

Visited 1 times, 1 visit(s) today
শেয়ার করুন